কক্সবাজার, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

টেকনাফের নতুন ইউএনও কামরুজ্জামান

টেকনাফের নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে মোঃ কামরুজ্জামান (১৭৩৩১) কে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার ১৪ নভেম্বর চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত ৬৬৪ নম্বর স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে মোঃ কামরুজ্জামান-কে এ নিয়োগ দেওয়া হয়।

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩৩ তম ব্যাচের কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বর্তমানে লক্ষীপুর জেলার কমলনগরের ইউএনও হিসাবে কর্মরত রয়েছেন। তিনি ২০২০ সালের ৮ অক্টোবর থেকে কমলনগরের ইউএনও পদে দায়িত্ব পালন করছেন। মোঃ কামরুজ্জামান এর নিজের ও শ্বশুর বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

প্রসঙ্গত, চলতি বছরের ২১ জুলাই ঢাকা পোস্টের টেকনাফ উপজেলা প্রতিবেদক সাইদুল ফরহাদ এর ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি প্রতিবেদন পোর্টালে প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিবেদক-কে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় টেকনাফের তৎকালীন ইউএনও মোহাম্মদ কায়সার খসরু কে ওএসডি করা হয়। এই ফোনালাপের অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে এর তীব্র সমালোচনা হয়।

পরে ওএসডি হওয়া ইউএনও মোহাম্মদ কায়সার খসরু ২৬ জুলাই টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে টেকনাফ থেকে বিদায় নেন। তখন থেকে মো. এরফানুল হক চৌধুরী টেকনাফের ভারপ্রাপ্ত ইউএনও হিসাবে দায়িত্ব পালন করছেন।

পাঠকের মতামত: